ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে রাজবাড়ীতে ছাত্রলীগ নেতার বৃক্ষ রোপণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-১১ ১৭:৪৮:৩৪
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে ছাত্রলীগ নেতা সামছুল সালেহীন অপু’র উদ্যোগে গতকাল ১১ই জুন বিকালে রাজবাড়ী সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ করা হয় -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে ছাত্রলীগ নেতা সামছুল সালেহীন অপু’র উদ্যোগে গতকাল ১১ই জুন বিকালে রাজবাড়ী সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ করা হয়েছে। 
  রাজবাড়ী সদর উপজেলার সূর্যনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সূর্যনগর উচ্চ বিদ্যালয়সহ মিজানপুর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই ভেষজ ও ফলদ গাছের চারা রোপণকালে মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজি, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান জয়, মিজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান হৃদয়, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি সংগঠনের ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি মুরাদ শেখ, সাধারণ সম্পাদক শাহ আলীসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
  ছাত্রলীগ নেতা সামছুল সালেহীন অপু জানান, জননেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষ্যে আমার ব্যক্তিগত উদ্যোগে ২দিনব্যাপী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ করছি, যা ১২ই জুন সমাপ্ত হবে। জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তনু’র উৎসাহে ও অনুপ্রেরণায় এই বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করছি। একই সঙ্গে আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর দ্রুত সুস্থতার জন্য সবার দোয়া কামনা করছি।  
  উল্লেখ্য, সামছুল সালেহীন অপু রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি পদপ্রার্থী হিসেবে তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে তার জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ