ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
দৈনিক দেশ রূপান্তরের সম্পাদক ও প্রকাশকসহ ৩জনের বিরুদ্ধে এমপি জিল্লুল হাকিমের মামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৭-২৯ ১৫:১৮:০৩

জাতীয় দৈনিক দেশ রূপান্তরের সম্পাদক অমিত হাবিব, প্রকাশক মাহির আলী খান ও স্টাফ রিপোর্টার আলাউদ্দিন আরিফের বিরুদ্ধে গতকাল ২৯শে জুলাই ১০ কোটি টাকার মানহানির মামলা করছেন রাজবাড়ী-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।
  গত ২৫শে জুলাই দৈনিক দেশ রূপান্তর পত্রিকায় “রাজবাড়ীতে এমপি জিল্লুলের ভয়ে ‘এলাকাছাড়া’ আ.লীগ নেতারা” শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ায় আদালতে এ মামলা দায়ের করা হয়। রাজবাড়ীর ২নং আমলী আদালতের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কালুখালী থানার ওসিকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
  মামলার বাদী এমপি মোঃ জিল্লুল হাকিম অসুস্থ্য থাকায় আদালতে তার পক্ষে আমমোক্তা নামার মাধ্যমে পরিচালনা করেন রাজবাড়ী জেলা পরিষদের সদস্য মোঃ মিজানুর রহমান।
  মামলায় উল্লেখ করা হয়, বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এ পর্যন্ত চার বার রাজবাড়ী-২ আসনের এমপি নির্বাচিত হয়েছেন। ৫বছর তিনি জেলার সেরা করদাতা হয়েছেন। তিনি প্রতি নির্বাচনের মনোনয়ন পত্রের সাথে আয়কর রির্টান এবং হলফনামায় স্থাবর ও অস্থাবর সম্পত্তির বিবরণ দিয়েছেন। তার দুই ছেলে আশিক মাহমুদ মিতুল ও আসিফ মাহমুদ রাতুলও সফল ব্যবসায়ী। গত ২৫শে জুলাই দৈনিক দেশ রূপান্তর পত্রিকায় যে সংবাদ প্রকাশিত হয়েছে তা মিথ্যা। তার ভয়ে কেউ এলাকা ছেড়ে যায়নি। তিনি ৫০০ বিঘার জমির মালিকও নন। উত্তরায় তার দশ তলা ভবন এবং ওই ভবনের সামনে ৫ কাঠা জমি, সিঙ্গাপুর ও রাজবাড়ীতে তার বিলাস বহুল কোন বাড়ী নেই। তার রাজউকের বরাদ্দকৃত প্লটে ৭ তলা অস্পূর্ণ বাড়ী আছে। তিনি জেলা পরিষদের কোন জমিও দখল করেন নি। ফলে অসত্য, মিথ্যা ও মানহানিকর সংবাদ প্রকাশ করে ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ