ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় ২য় পদ্মা সেতুসহ ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ সেতু নির্মাণের দাবী এমপি কেরামতের
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-২০ ১৫:৩২:১৯
জাতীয় সংসদে গতকাল ২০শে জুন চলমান বাজেট অধিবেশনের আলোচনায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী অংশগ্রহণ নিয়ে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ২য় পদ্মা সেতুসহ ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ রুটে সেতু নির্মাণের দাবী জানান -মাতৃকণ্ঠ।

জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশনের আলোচনায় গতকাল ২০শে জুন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী অংশগ্রহণ করেন। 
  প্রধানমন্ত্রীর উপস্থিতিতে দেয়া বক্তব্যে তিনি বাজেটের প্রশংসা করে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ২য় পদ্মা সেতুসহ ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ রুটে সেতু নির্মাণ এবং রাজবাড়ীতে একটি মেডিকেল কলেজ স্থাপনের দাবী জানান। 
  বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও করোনায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে এমপি কাজী কেরামত আলী বলেন, মাননীয় অর্থমন্ত্রী যে বাজেট উপস্থাপন করেছেন তা অত্যন্ত সময়োপযোগী। ইতিহাসের বৃহত্তম এ বাজেটের আকার ৬ লক্ষ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা। কোভিডের অভিঘাত পেরিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এ বাজেট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আগামী ২৫শে জুন আমাদের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শীতা ও সাহসিকতার জন্য এটি সম্ভব হয়েছে। নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রীর যে অর্জন তা আমার এই ৭ মিনিটের বক্তব্যে বলে শেষ করা যাবে না। তিনি দেশের সকল ক্ষেত্রেই অনেক উন্নয়ন করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোয়ালন্দ ঘাট হয়ে যাতায়াত করতেন। সে জন্য আমার অনুরোধ থাকবে আগামী নির্বাচনের আগেই দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ২য় পদ্মা সেতু নির্মাণের কাজ শুরু করার। এর পাশাপাশি ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ রুটে সেতু হলে দেশের দক্ষিণাঞ্চলের সাথে উত্তরাঞ্চলের যোগাযোগ সহজ হবে। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ আপনি দয়া করে আমাদের রাজবাড়ীতে একটি মেডিকেল কলেজের ব্যবস্থা করে দিবেন। একটি অডিটোরিয়ামের জন্য দীর্ঘদিন চেষ্টা করছি, কিন্তু জমির জন্য করতে পারছি না। সেই সাথে উপজেলা পর্যায়ের সম্প্রসারিত রাস্তাগুলোর সংস্কার করার জন্য এলজিইডি মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ