ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
পদ্মা সেতুতে ছেলে জয় ও মেয়ে পুতুলের সঙ্গে প্রধানমন্ত্রীর সেলফি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-০৪ ১৬:২৪:২৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল ৪ঠা জুলাই গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাওয়ার পথে ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে পদ্মা সেতুতে কিছু সময় কাটান ও সেতুর ওপর কয়েকটি ছবি তোলেন -পিআইডি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল ৪ঠা জুলাই তাঁর পৈতৃক বাড়ি দেখতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাওয়ার পথে ছেলে সজীব ওয়াজেদ জয় ও মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে পদ্মা সেতুতে কিছু সময় কাটিয়েছেন।

  গত ২৫শে জুন যান-চলাচলের জন্য উদ্বোধনের পর গতকাল সোমবার সকালে প্রথমবার পদ্মা সেতু পার হয়ে পৈতৃক বাড়ি যাওয়ার পথে তারা সেতুর ওপর কয়েকটি ছবি তোলেন।
  প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা জয় তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি(সেলফি) পোস্ট করেন। ছবিটি অসংখ্য ফেসবুক ব্যবহারকারী তাদের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন।
  সেলফিতে শেখ হাসিনা, তাঁর ছেলে জয় ও মেয়ে পুতুলকে হাস্যোজ্জ্বল মুখে কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর ওপর দিয়ে তাদের যাত্রা উপভোগ করতে দেখা যায়। তারা জাঞ্জিরা পয়েন্টের সার্ভিস এলাকায় কিছুক্ষণ বিশ্রামও নেন।
  গত ২৫শে জুন উদ্বোধনের সময শেখ হাসিনা দেশের দীর্ঘতম স্থাপনা পদ্মা সেতুতে প্রথম টোল দেন। গতকাল সোমবার সেতু পারাপারের সময় তিনি টোল দেন।
  প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৯৭৫ সালের ১৫ই আগস্ট শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।
  প্রধানমন্ত্রী এর আগে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
  পুষ্পস্তবক অর্পণের পরে তিনি ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালো রাতে কতিপয় বিপদগামী সেনা সদস্যের হাতে পরিবারের অধিকাংশ সদস্যসহ নিহত স্বাধীনতার স্থপতির স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধার নিদর্শন হিসেবে কিছুক্ষণ দাঁড়িয়ে নীরতা পালন করেন।
  শেখ হাসিনা গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।
  বিকেল সাড়ে ৫টার দিকে প্রধানমন্ত্রী ঢাকায় পৌঁছান।

মহান মে দিবস আজ
প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ
সর্বোচ্চ আনুগত্য নিয়ে কাজ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ​
সর্বশেষ সংবাদ