ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ী শহরের সজ্জনকান্দায় মাহেন্দ্র উল্টে ২জন যাত্রী নিহত॥আহত-১
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-০৭ ১৪:৩৫:৫৭

রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকায় বাস মালিক সমিতির অফিসের সামনে গতকাল ৭ই জুলাই ভোর সাড়ে ৫টার দিকে একটি মাহেন্দ্র নিয়ন্ত্রণ হারিয়ে আঞ্চলিক মহাসড়কের উপর সড়ক বিভাজকের সাথে ধাক্কা লেগে মাহেন্দ্র উল্টে ২জন যাত্রী নিহত ও ১জন যাত্রী গুরুতর আহত হয়েছে। 

  নিহতরা হলো- ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার নওয়াপাড়া গ্রামের নজরুল জোয়ার্দ্দারের ছেলে আজিজুল জোয়ার্দ্দার(৩০) ও একই উপজেলার ধলহরাচন্দ্র গ্রামের আতিয়ার রহমানের ছেলে মতিয়ার রহমান(৪৫)। গুরুতর আহত যাত্রীর নাম শামীম। বর্তমানে সে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

  জানা গেছে, ঈদ উপলক্ষ্যে হতাহতরা ঢাকা থেকে বাড়ীতে ফিরছিল। ভোরে তারা দৌলতদিয়া ঘাট থেকে মাহেন্দ্রতে ওঠে। মাহেন্দ্রটি রাজবাড়ী শহরের বড়পুল এলাকার বাস মালিক সমিতির সামনে এসে সড়কের মাঝখানের ডিভাইডারের(বিভাজক) সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে আজিজুল জোয়ার্দ্দার, মতিয়ার রহমান ও শামীম গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজুল জোয়ার্দ্দার ও মতিয়ার রহমানকে মৃত ঘোষণা করেন। এছাড়া শামীমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

  রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ২জনের মৃত্যু হয়। অপরজনের অবস্থা খারাপ হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

  রাজবাড়ী থানার ওসি শাহাদাত হোসেন জানান, নিহতদের লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ