ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করলেন এমপি সালমা চৌধুরী রুমা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৭-৩০ ১৪:৪৮:৪৫
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ৩০শে জুলাই বিকালে তার বাসভবনের অফিস কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ২০ জন অসহায় রোগীর উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত আর্থিক সহায়তার চেক বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গতকাল ৩০শে জুলাই বিকালে রাজবাড়ী শহরের সজ্জনকান্দাস্থ তার বাসভবনের অফিস কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ২০ জন অসহায় রোগীর উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ৮ লক্ষ ৯০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করেন ।
  চেক বিতরণ অনুষ্ঠানে রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর জলিল, রাজবাড়ী পৌর যুব মহিলা লীগের সভাপতি মুক্তি রাণী কর, সাধারণ সম্পাদক তানজিনা আক্তার, স্থানীয় সমাজসেবক কাজী আহসান হাবিব মিতু, সাংবাদিক বাবু মল্লিক, প্রফেসর এবিএম আলমগীর হোসেন, সদর উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা সিয়াম হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন। 
  এ সময় এমপি সালমা চৌধুরী রুমা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করছে। তিনি চান দেশের প্রতিটি মানুষ ভালো থাকুক। তিনি আপনাদের চিকিৎসার জন্য ৩০, ৪০ ও ৫০ হাজার টাকা করে এই আর্থিক সাহায্যের চেক দিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আমার বাবা মরহুম এডঃ ওয়াজেদ আলী চৌধুরীর জন্য দোয়া করবেন। তিনি সারা জীবন রাজবাড়ীর মানুষের কল্যাণে জন্য কাজ করেছেন। আমিও আমার বাবার আদর্শ নিয়ে সারা জীবন রাজবাড়ীবাসীর পাশে থাকবো।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ