ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীর ডাঃ আবুল হোসেন কলেজে নতুন গভর্নিং বডির প্রথম সভা অনুষ্ঠিত
  • কাজী তানভীর মাহমুদ
  • ২০২২-০৭-৩১ ১৫:০২:৩১
রাজবাড়ী শহরের ডাঃ আবুল হোসেন কলেজে গত ৩০শে জুলাই নতুন গভর্নিং বডির প্রথম সভায় গভর্নিং বডির নতুন সভাপতি ও সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের ঐতিহ্যবাহী ডাঃ আবুল হোসেন কলেজের নতুন গভর্নিং বডির প্রথম সভা গত ৩০শে জুলাই বেলা ১১টায় অধ্যক্ষের কক্ষে গভর্নিং বডির নতুন সভাপতি ও সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
  সভায় উপস্থিত ছিলেন গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য সাবেক জেলা ও দায়রা জজ এবং যুদ্ধাপরাধীদের বিচারকার্য পরিচালনা সংক্রান্ত কার্যক্রমের সাবেক প্রধান সমন্বয়ক মোঃ শামসুল হক, হিতৈষী সদস্য ইঞ্জিনিয়ার আঃ রব, অভিভাবক প্রতিনিধি মোকলেছুর রহমান, এডভোকেট মুনিরুজ্জামান মৃধা ও সমীর কুমার সরকার উপস্থিত ছিলেন।
  এ সময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আতিয়ার রহমান, ডাঃ আবুল হোসেন কলেজের সহকারী অধ্যাপক রুখছানা পারভীন ও সাঈদা ইয়াসমিন উপস্থিত ছিলেন। সভায় নতুন গভর্নিং বডির সভাপতি এডভোকেট সানজিদা খানমসহ অন্যান্য সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
  গভর্নিং বডির প্রথম সভায় পরিচিতি ও মতবিনিময় ছাড়াও কলেজের বিগত দিনের পঞ্জিভূত অনিয়ম ও দুর্নীতির বিষয় উঠে আসে। এছাড়াও সভায় ডিগ্রী শাখার এমপিওকরণের বিষয় আলোচনায় স্থান পায়।
  উল্লেখ্য, গত ২৭শে জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর কর্তৃক রাজবাড়ী শহরের ডাঃ আবুল হোসেন কলেজে সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটর সদস্য এডভোকেট সানজিদা খানমকে সভাপতি এবং অবসরপ্রাপ্ত জেলা জজ মোঃ শামসুল হককে গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য হিসেবে মনোনয়ন দেয়া হয়। চ্যান্সেলরের আদেশক্রমে কলেজ পরিদর্শক(ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানার স্বাক্ষরিত পত্রে তাদেরকে এই মনোনয়ন দেয়া হয়। 
  গত ২৭শে জুলাই ডাঃ আবুল হোসেন কলেজের গভর্নিং বডির মেয়াদ শেষ হয়। এর প্রেক্ষিতে নতুন সভাপতি ও বিদ্যোৎসাহী সদস্য নিয়োগ দেয়া হয়। নতুন কমিটি গত ২৮শে জুলাই থেকে দায়িত্ব পায়। 
  বিদায়ী কমিটির সভাপতি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার ২বছর দায়িত্ব পালন করলেও কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব প্রদান, নতুন অধ্যক্ষ নিয়োগে স্বজনপ্রীতির পাঁয়তারাসহ নিয়োগ কার্যক্রমে অচ্ছতা ও বিভিন্ন অনিয়মে কলেজে অচলাবস্থা বিরাজ করে এবং এসব অভিযোগেরও তদন্ত অনুষ্ঠিত হয়।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ