ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় কৃষক লীগের আয়োজনে শোকাবহ আগস্টের কর্মসূচি পালন
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-০১ ১৫:৩৩:১৪
পাংশায় গতকাল সোমবার শোকাবহ আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানায় কৃষক লীগের নেতারা -মাতৃকণ্ঠ।

কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির আলোকে পাংশা উপজেলা কৃষক লীগ গতকাল ১লা আগস্ট শোক-শ্রদ্ধায় শোকাবহ আগস্টের কর্মসূচি পালন করেছে।
  এ উপলক্ষে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কালো ব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
  জানা যায়, গতকাল সোমবার সকাল ১০টায় পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি ও কলিমহর ইউপির প্রাক্তন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ রোকন উদ্দিন বকুল বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে রাজবাড়ী জেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ(হেনা মুন্সী), রাজবাড়ী জেলা কৃষক লীগের সদস্য আনোয়ার হোসেন উজ্জল ও মোঃ আতর আলী, পাংশা পৌরসভা কৃষক লীগের আহবায়ক মাসুদ সরদার, যুগ্ম-আহবায়ক আজগর আলী ও মাছপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ আনছার আলী মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোঃ মোয়াজ্জেম হোসেন।
  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদক মোমেনা খাতুন, পাংশা উপজেলা কৃষক লীগের সদস্য নুরুল ইসলাম নুরু, মোঃ নজরুল ইসলাম, মোবারক হোসেন ও রেহেনা খাতুন, পাংশা পৌরসভা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক কমল সরকার, কলিমহর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোঃ দবির উদ্দিন ও সাধারণ সম্পাদক বাহার উদ্দিন, বাবুপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক জিলানী সরদার, কসবামাজাইল ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক তুহিন বিশ্বাস, যশাই ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সাহেব আলী ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন প্রামানিক, সরিষা ইউনিয়ন কৃষক লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন তাপুসহ কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ