ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলকে সচেতন ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে---এমপি কাজী কেরামত আলী
  • রফিকুল ইসলাম
  • ২০২০-০৮-০৬ ১৪:১৯:৪৮
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ৬ই আগস্ট সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন ২৪জন সংস্কৃতি কর্মীর মধ্যে সরকারী অনুদানের চেক বিতরণ করেন। এ সময় জেলা প্রশাসক দিলসাদ বেগম উপস্থিত ছিলেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, সরকারের একার পক্ষে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব নয়। এ জন্য সকলকে সচেতন হতে হবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। 
  গতকাল ৬ই আগস্ট সকালে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেটের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে রাজবাড়ীর ২৪জন সংস্কৃতি কর্মীর মধ্যে সরকারী অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সরোয়ার আহমেদ সালেহীন এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব। 
  এ সময় জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী আরো বলেন, সরকার সংস্কৃতি কর্মীদের পাশে আছে। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাধ্যমে তাদেরকে বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করা হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় আজকে এই অনুদানের চেক বিতরণ করা হচ্ছে। 
  এছাড়াও তিনি ১৯৭৫ এর ১৫ই আগস্টের কালো রাতে শহীদ হওয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যগণসহ সকলের আত্মার শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন। 
  জেলা প্রশাসক দিলসাদ বেগম তার বক্তব্যে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে করোনায় নিহত সকলের আত্মার শান্তি কামনা করেন। এছাড়াও তিনি মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে সচেতন হওয়ার ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান এবং করোনা পরিস্থিতিতে সরকারী বিভিন্ন সাহায্য-সহযোগিতার কথা উল্লেখ করেন।     

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ