ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশায় আওয়ামী লীগ নেতা ডাঃ শফিউদ্দিন পাতা’র প্রথম মৃত্যু বার্ষিকী পালিত
  • শামীম হোসেন
  • ২০২২-০৮-০৩ ১৬:৫৫:২৯
পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ এ এফ এম শফিউদ্দিন পাতার প্রথম মৃত্যু বার্ষিকীর উপলক্ষে গতকাল ৩রা আগস্ট দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ এ এফ এম শফিউদ্দিন পাতার প্রথম মৃত্যু বার্ষিকীর উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  পাংশা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল বুধবার সকাল ৮টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কালো ও দলীয় পতাকা উত্তোলন, শফিউদ্দিন পাতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কালো ব্যাচ ধারণ ও দিনব্যাপী কোরআনখানী অনুষ্ঠিত হয়। পরে বিকাল ৫টায় পাংশা পৌরসভা চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
  উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ মোঃ শফিকুল আজম মামুন, পাংশা পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মন্ডল, সাধারণ সম্পাদক ওদুদ সরদার অতুর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সামসুল আলম মৃধা, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আতিউর রহমান নবাব ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়াও উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) মোঃ আব্দুল ওহাব ম-ল।
  দোয়া পরিচালনা করেন পাংশা শাহজুঁই কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু মুসা আশআরী ও পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আওয়াবুল্লাহ ইব্রাহিম।
  উল্লেখ্য, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন(বিএমএ) রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক রোটারীয়ান ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা ২০২১ সালের গত ২৬শে জুলাই পাংশায় করোনা পজিটিভ হবার পর গত ২৮শে জুলাই রাজধানী ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি হন এবং ৩রা আগস্ট দুপুর ২টায় ইন্তেকাল করেন। তার পৈত্রিক বাড়ি পাংশা উপজেলার কলিমহর ইউপির সাঁজুরিয়া গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র, ৩কন্যা সন্তান, ২ভাই ও ১ বোনসহ বহু আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন। 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ