ঢাকা বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
কালুখালীতে শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত
  • ফজলুল হক
  • ২০২২-০৮-০৬ ০০:৪৫:২৩
কালুখালীতে গতকাল ৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয় -মাতৃকণ্ঠ।

শোকাবহ আগস্টে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে রাজবাড়ী জেলার কালুখালীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। 
  এ উপলক্ষ্যে কালুখালী উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৫ই আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে শেখ কামালের প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 
  প্রথমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে, এরপর উপজেলা প্রশাসন, কালুখালী থানা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে গাছের চারা রোপণের পর উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
  উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে সভায় কালুখালী থানার ওসি নাজমুল হাসান, উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়ার্দ্দার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাসার চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইশতিয়াক হোসেন চৌধুরী রানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামসুন নাহার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান ও উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল জব্বার প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ শহীদ শেখ কামালের ২৬ বছরের ক্ষণস্থায়ী জীবনের উপর আলোচনা করে বলেন, শেখ কামাল ছিলেন একজন ক্রীড়া সংগঠক ও ক্রীড়াবিদ-যিনি নিজেকে নিয়ে ভাবেননি। দেশের জন্য মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন। ক্রীড়া সংগঠক হিসেবে তিনি আবাহনী ক্লাব প্রতিষ্ঠা করেন।

পাংশা মডেল থানায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
পাংশা পৌরসভা পরিদর্শনে ডিডিএলজি
বালিয়াকান্দিতে পেঁপে গাছের সাথে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা
সর্বশেষ সংবাদ