ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনায় আক্রান্ত রাজবাড়ী জেলা বিএমএ’র সভাপতি ডাঃ গোলাম মোস্তফার ইন্তেকাল
  • শেখ মামুন
  • ২০২০-০৮-০৮ ১৩:৫৪:৩১
ডাঃ মোঃ গোলাম মোস্তফা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজবাড়ী জেলা বিএমএ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিব) ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এবং রাজবাড়ী শহরের ১নং বেড়াডাঙ্গা গ্রামের বাসিন্দা ডাঃ মোঃ গোলাম মোস্তফা(৮০) আজ ৮ই আগস্ট রাত ৮টার দিকে তিনি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  জানা গেছে, গত কয়েকদিন ধরে নিউমোনিয়া, জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হওয়া ডাঃ মোঃ গোলাম মোস্তফা গত ৫ই আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দেন। আজ ৮ই আগস্ট করোনা পরীক্ষার রিপোর্ট ঢাকা থেকে রাজবাড়ী পৌছার আগেই বিকাল সাড়ে ৫টার দিকে নিজ বাড়ীতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে এ্যাম্বুলেন্স যোগে রাজবাড়ী সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।  
  সদর হাসপাতালের জরুরী বিভাগের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন জানান, বিকালে করোনার উপসর্গে অসুস্থ হয়ে তিনি সদর হাসপাতালে ভর্তি হন। তখন তার সাথে থাকা কন্যা জানান, তার পিতার করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে বলে ঢাকায় যোগাযোগ করে তারা জেনেছেন। তখন হাসপাতালের মেডিসিন ও কার্ডিওলজী বিভাগের ডাঃ শামীম আহসান প্রথমে তাকে চিকিৎসা দেন। পরবর্তীতে শারীরিক অবস্থার আরো অবনতি হলে সন্ধ্যার পর তাকে হাসপাতালের এ্যাম্বুলেন্সযোগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৮টার দিকে তিনি মারা যান। 
  তাকে রাজবাড়ী হাসপাতাল থেকে রেফারের পর সিভিল সার্জন অফিসে ঢাকা থেকে প্রাপ্ত রিপোর্টে তিনি করোনা পজেটিভ জানা যায়। 
শোক প্রকাশ ঃ রাজবাড়ী জেলা বিএমএ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিব) এর সভাপতি ডাঃ মোঃ গোলাম মোস্তফার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী ইরাদত আলী, জেলা বিএমএ ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক সাবেক সিভিল সার্জন ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা, রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ দীপক কুমার বিশ্বাস, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এটিএম রফিক উদ্দিন এবং রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন গভীর শোক প্রকাশ করেছেন। 
  আজ ৮ই আগস্ট রাতে তারা প্রয়াত ডাঃ মোঃ গোলাম মোস্তফার আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ