ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
আদিবাসী দিবস উপলক্ষ্যে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-০৯ ১৬:৪৪:৪৭
আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষ্যে বাংলাদেশ আদিবাসী ফোরাম রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ৯ই আগস্ট বিকালে র‌্যালী অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে নানা আয়োজনে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে বাংলাদেশ আদিবাসী ফোরাম রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ৯ই আগস্ট বিকালে র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
  প্রথমে জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে র‌্যালী বের হয়ে প্রধান সড়ক দিয়ে রাজবাড়ী রেলগেট এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর জেলা শিল্পকলা একাডেমীর মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
  আন্তর্জাতিক আদিবাসী দিবস উদযাপন কমিটির জেলা শাখার আহ্বায়ক আর.কে সরকার রঞ্জিতের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার ও রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, অন্যান্যের মধ্যে আদিবাসী ফোরামের নেতা অনিল সরকার, সুমন রায়, অর্চনা রাণী, মদন কুমার সরকার প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন ত্রিপুরা কমিউনিটির প্রতিনিধি এবং সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক রায় ত্রিপুরা (শংকর)। আলোচনা সভার শেষে আদিবাসী শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

রাজবাড়ীতে রেড ক্রিসেন্টের বিশুদ্ধ পানি ও শররত বিতরণ
রাজবাড়ীতে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্সের সনদ বিতরণ
বৃষ্টির আশায় রাজবাড়ীতে বিশেষ নামাজ আদায়
সর্বশেষ সংবাদ