ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগের নিন্দা জানিয়ে সাবেক এমপি খৈয়মের বিবৃতি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-১৩ ১৫:৪৭:৪০

রাজবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি এবং এটিএন ও দৈনক ভোরের কাগজের জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে করা মিথ্যা অভিযোগ ও থানায় করা জিডির নিন্দা জানিয়ে প্রত্যাহারের দাবী করে বিবৃতি দিয়েছেন রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম। 
  গতকাল ১৩ই আগস্ট তার পক্ষে জেলা বিএনপি’র প্যাডে গণমাধ্যমে পাঠানো জেলা বিএনপির সদস্য এ মজিদ বিশ্বাসের স্বাক্ষরিত লিখিত বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, সাংবাদিক লিটন চক্রবর্তীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ ও সদর থানায় একটি জিডি করা হয়েছে, যা বিভিন্ন গণমাধ্যম ও সাংবাদিকদের মানববন্ধনের মাধ্যমে জানতে পেরে আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম দুঃখ প্রকাশ করেছেন। 
  তিনি বলেছেন যে, লিটন চক্রবর্তী একজন বস্তুনিষ্ঠ সাংবাদিক। তার বিরুদ্ধে আনীত অভিযোগসমূহ অনৈতিক কাজ বলে তিনি(খৈয়ম) মনে করেন এবং এর তীব্র নিন্দা জানান। 
  সাবেক এমপি খৈয়াম আরো বলেন, অতি সম্প্রতি ঘটে যাওয়া একটি ঘটনাকে কেন্দ্র করে জনমনে বিভ্রান্তির পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এতে সামাজিক সম্প্রীতি ও পারস্পরিক সম্পর্ক নষ্ট হওয়ার আশংকা থাকে। এ জন্য এর একটি সুষ্ঠু সমাধান হওয়া প্রয়োজন। তিনি লিটন চক্রবর্তীর বিরুদ্ধে আনীত অভিযোগসমূহ প্রত্যাহারের এবং জেলার শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ