ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে পররাষ্ট্র মন্ত্রী একে আব্দুল মোমেনের যাত্রা বিরতি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০৮ ১৪:৫৯:৩৮
পররাষ্ট্র মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন,এমপি সস্ত্রীক মেহেরপুর জেলা হতে ঢাকায় প্রত্যাবর্তনকালে গতকাল ৮ই আগস্ট দুপুরে রাজবাড়ী সার্কিট হাউজে যাত্রা বিরতি করেন। এ সময় জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান তাকে ফুলেল অভ্যর্থনা জানান। পরে জেল

পররাষ্ট্র মন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন,এমপি সস্ত্রীক মেহেরপুর জেলা হতে সড়ক পথে ঢাকায় প্রত্যাবর্তনকালে গতকাল ৮ই আগস্ট দুপুরে রাজবাড়ী সার্কিট হাউজে যাত্রা বিরতি করেন।
  তিনি রাজবাড়ী সার্কিট হাউজে পৌছালে জেলা প্রশাসক দিলসাদ বেগম এবং পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম(বার) পৃথকভাবে তাকে ফুলেল অভ্যর্থনা জানান। এ সময় জেলা পুলিশের একটি চৌকষ দল মন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সার্কিট হাউজে মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সাথে সাক্ষাত করেন।
  উল্লেখ্য, পররাষ্ট্র মন্ত্রী ড.একে আব্দুল মোমেন গত ৭ই আগস্ট দুপুরে টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করে মেহেরপুর জেলায় গমন করেন এবং রাতে মেহেরপুর সার্কিট হাউজে অবস্থান করেন। তিনি গতকাল ৮ই আগস্ট সকালে মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স দর্শন করেন এবং মেহেরপুর থেকে ঢাকায় প্রত্যাবর্তনকালে দুপুরে রাজবাড়ী সার্কিট হাউজে সংক্ষিপ্ত যাত্রা বিরতি করেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ