ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ
  • শেখ মামুন
  • ২০২০-০৮-০৮ ১৫:০০:০৫
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে গতকাল ৮ই আগস্ট সকালে আলোচনা সভা শেষে দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে গতকাল ৮ই আগস্ট সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক’ শীর্ষক আলোচনা সভা ও দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। 
  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস। এ সময় বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।  
  অনুষ্ঠানের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে বঙ্গমাতার জন্মবার্ষিকীর জাতীয় অনুষ্ঠানের উদ্বোধনী পর্ব প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রদর্শন করা হয়। 
  উল্লেখ্য, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে রাজবাড়ী জেলার ৫টি উপজেলার ৬জন করে ৩০ জন প্রশিক্ষণপ্রাপ্ত দুস্থ নারীর মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ