ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
শোক দিবস ও গ্রেনেড হামলা দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় দোয়া ও আলোচনা সভা
  • পেনসিলভেনিয়া প্রতিনিধি
  • ২০২২-০৮-২২ ১৪:০৪:৪২
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে গত ১৫ই আগস্ট পেনসিলভেনিয়া স্টেট ও ট্রাই কাউন্টি আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়া স্টেট ও ট্রাই কাউন্টি আওয়ামী লীগের আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
  গত ১৫ই আগস্ট ফিলাডেলফিয়া ঢাকা ক্লাবে এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। 
  অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত পরিবেশন, পবিত্র কোরআন থেকে তেলোয়াত এবং ১৫ই আগস্ট ও ২১শে আগস্টের সকল শহীদের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ট্রাই কাউন্টি আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মুকুল। 
  পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাইদ খানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য ফরিদা রেজা নূর, প্রধান বক্তা হিসেবে ট্রাই কাউন্টি আওয়ামী লীগের সভাপতি খায়ের মোহাম্মদ মিয়া, বিশেষ অতিথি হিসেবে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর শিরিন গাফফার, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য আলাউদ্দিন জাহাঙ্গীর, ডাঃ জিয়াউদ্দিন আহমেদ সাদেক, ডাঃ ফাতেমা আহমেদ, আব্দুল হাই মিয়া, গাজী আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান চৌধুরী, তৌহিদুর রহমান মজুমদার, নাহিদ রেজা, জনি সিকদার, আবুল হাসান মিলন, কাজী আসাদুজ্জামান শামীম, সাইদুর রহমান শিমুল, আঃ খালেক ও সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 

বাংলাদেশের চিকিৎসা সেবায় থাই বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে
বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের