ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে ‘হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার’ উদ্বোধন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-২২ ১৪:০৬:০৬
রাজবাড়ী শহরের পাবলিক হেলথ মোড় এলাকায় গতকাল ২২শে আগস্ট বিকালে পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু ফিতা কেটে ‘হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার’-এর উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের পাবলিক হেলথ মোড় এলাকায় ‘হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার’-এর উদ্বোধন করা হয়েছে।
  গতকাল ২২শে আগস্ট বিকালে প্রতিষ্ঠানের চেয়ারম্যান বিপ্লব হোসেনের  সভাপতিত্বে ও পরিচালক কাজী রিফাত সোহাগের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, বিশেষ অতিথি হিসেবে প্রতিষ্ঠানের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ডাঃ আবুল হোসেন কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী আহসানুল করিম হিটু, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও মাঝবাড়ী জাহানারা বেগম কলেজের সহকারী অধ্যাপক এবিএম আলমগীর মিয়া, রাজবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মাহাতাব ্দ্দন তৌহিদ ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল হাসান রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন। 
  বক্তাগণ প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে বলেন, চিকিৎসার ক্ষেত্রে ডায়াগনস্টিকের মাধ্যমে রোগ নির্ণয় গুরুত্বপূর্ণ একটি বিষয়। আশা করি হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার শুধু মুনাফার কথা চিন্তা না করে সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে বিশ্বস্ততার সাথে মানুষকে সেবা প্রদান করে যাবে। 
  আলোচনা পর্বের শেষে অতিথিগণ আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন করেন। সবশেষে সজ্জনকান্দা মধ্যপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মাসুদুর রহমানের পরিচালনায় দোয়া অনুষ্ঠিত হয়। 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ