ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
ডাঃ মোমিনুজ্জামানের পিতা নুরুজ্জামান মিয়ার ইন্তেকাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-২৪ ১৪:৪১:৫৩

বিশিষ্ট চিকিৎসক ও রাজধানী ইউনাইটেড হসপিটালের কার্ডিওলজী বিভাগের চীফ কনসালটেন্ট ডাঃ এন এ এম মোমিনুজ্জামানের পিতা এবং রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের শ্বশুর আলহাজ¦ নুরুজ্জামান মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
  গতকাল ২৪শে আগস্ট দুপুর পৌনে ২টায় তিনি ঢাকায় মেঝ ছেলে ডাঃ এন এ এম মোমিনুজ্জামানের বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৪ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 
  পারিবারিক সূত্রে জানা গেছে, আজ ২৫শে আগস্ট বেলা ১১টায় রাজবাড়ী রেলওয়ে ঈদগাহ ময়দানে ১ম এবং দুপুর ২টায় পাংশা উপজেলার যশাইতে দ্বিতীয় জানাযা শেষে তার মরদেহ সেখানে দাফন করা হবে। 
  উল্লেখ্য, রাজবাড়ী শহরের সজ্জনকান্দা ভোকেশনাল সড়ক এলাকা নুরুজ্জামান মিয়া বার্ধক্য ও স্বাস্থ্যগত সমস্যার কারণে করোনা পরিস্থিতির শুরুর দিক থেকে ঢাকায় মেঝ ছেলে ডাঃ মোমিনুজ্জামানের বাড়ীতে সস্ত্রীক বসবাস করে আসছিলেন। 
  আলহাজ¦ নুরুজ্জামান মিয়ার ইন্তেকালে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 
  শোক বিবৃতিতে নেতৃবৃন্দ, মরহুমের পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবার পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!