ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৮-২৮ ১৪:৩৪:০৮
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৮শে আগস্ট সকালে দলীয় কার্যালয় প্রাঙ্গণে আন্দোলনের নামে বিএনপি-জামাত জোটের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অব্যাহত উন্নয়ন বাধাগ্রস্ত করার জন্য আন্দোলনের নামে বিএনপি-জামাত জোটের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৮শে আগস্ট সকালে দলীয় কার্যালয় প্রাঙ্গণে প্রতিরোধ সমাবেশ অনুষ্ঠিত হয়। 
   জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে সমাবেশে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সাবেক সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, সাবেক উপ-দপ্তর সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, সাবেক সদস্য আব্দুস সালাম মন্ডল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি,  সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর জলিল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, জেলা যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, হাসিনা বেগম প্রমুখ বক্তব্য রাখেন। 
   বক্তাগণ বলেন, আন্দোলনের নামে বিএনপি-জামাত জোট সন্ত্রাস ও নৈরাজ্য করার অপচেষ্টা শুরু করেছে। আগস্ট মাস আসলেই তারা মাথাচাড়া দিয়ে উঠতে চায়। তারা ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখতে শুরু করেছে। এ জন্য তারা অরাজকতা করার চেষ্টা করছে। তাদেরকে রাজপথেই মোকাবেলা করা হবে।

 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ