ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে ‘গ্রন্থবিলাস’ পাঠাগারের উদ্বোধন
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-০৯-০৯ ১৪:২৫:১৪
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী গতকাল ৯ই সেপ্টেম্বর ফিতা কেটে পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল আলিমদ্দিন পাড়ায় ‘গ্রন্থবিলাস’ নামক পাঠাগার উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

‘বই পড়ি-আলোকিত জীবন গড়ি’-শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভার ১নং ওয়ার্ডের হাউলি কেউটিল আলিমদ্দিন পাড়ায় ‘গ্রন্থবিলাস’ নামক একটি পাঠাগার গড়ে তোলা হয়েছে।
  ওই এলাকার বাসিন্দা ও গোয়ালন্দ প্রপার হাই স্কুলের সহকারী শিক্ষক লুৎফর রহমানের ব্যক্তিগত উদ্যোগে পাঠাগারটি প্রতিষ্ঠা করা হয়েছে। 
  গতকাল ৯ই সেপ্টেম্বর বেলা ১১টার দিকে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে পাঠাগারটির উদ্বোধন করেন। 
  উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে রাজবাড়ী পিটিআই’র ইন্সট্রাক্টর মফিজুল ইসলাম তানসেন, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, প্রকৌশলী আনিসুর রহমান, সংগীত শিল্পী মিলন মাহমুদ, পাঠাগারের প্রতিষ্ঠাতা লুৎফর রহমানসহ স্থানীয় ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রপার হাই স্কুলের কম্পিউটার ল্যাব অপারেটর শফিক মন্ডল।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ