ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পদোন্নতি পেয়ে দুদক-এর পরিচালক হলেন রাজবাড়ীর সন্তান মোশাররফ হোসেন মৃধা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৯-১০ ১৪:৩৬:৩৯

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর উপ-পরিচালক পদ থেকে পদোন্নতি পেয়ে পরিচালক হয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান মোহাম্মদ মোশাররফ হোসেন মৃধা। 
   তিনি রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের সম্ভ্রান্ত পরিবারের শিক্ষক মৃত করম আলী মৃধার ৪র্থ সন্তান। মোশাররফ হোসেন মৃধার পাঁচ ভাইয়ের মধ্যে বড় তিন ভাই সরকারী চাকরিজীবী ছিলেন এবং ছোট ভাই বর্তমানে ইসলামী ব্যাংকের কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। 
   ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন জানান, তার চাচা মোশাররফ হোসেন মৃধা ছাত্র জীবন থেকে অত্যন্ত মেধাবী ও গুণী মানুষ ছিলেন। তিনি ১৯৭৯ সালে রাজা সূর্য কুমার ইনস্টিটিউট থেকে এসএসসিতে (বিজ্ঞান) প্রথম বিভাগ লাভ করেন এবং ১৯৮৬ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞানে ¯œাতক (সম্মান) ডিগ্রী লাভ করেন। ১৯৯১ সালে দুর্নীতি দমন কমিশন (দুদক)-এ ইন্সপেক্টর হিসেবে যোগদান করেন। ইতিপূর্বে তিনি পল্লী বিদ্যুতে অ্যাসিসটেন্ট ডিরেক্টর এবং বাংলাদেশ বিমানে ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে সুনামের সাথে চাকরী পালন করেন। পারিবারিক জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।
   উল্লেখ্য, গত ৮ই সেপ্টেম্বর দুদকের সচিব মোঃ মাহবুব হোসেনের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে দুদকের ১৬১ জন কর্মকতাকে একযোগে পদোন্নতি দেয়া হয়। তার মধ্যে ৩ জনকে পরিচালক থেকে মহাপরিচালক পদে, ৬ জনকে উপ-পরিচালক থেকে পরিচালক পদে এবং ৮ জনকে সহকারী পরিচালক থেকে উপ-পরিচালক পদে পদোন্নতি দেয়া হয়।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ