ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে রকি নামে এক যুবককে গুলি করে হত্যা
  • আশিকুর রহমান/মইনুল হক মৃধা
  • ২০২২-০৯-১০ ১৪:৪৩:২৩
রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে গতকাল ১০ই সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার দিকে খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট সংলগ্ন ফয়সালের কফি’র দোকানের সামনে আরিফুল ইসলাম রকি নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে আরিফুল ইসলাম রকি (২৭) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
   গতকাল ১০ই সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার দিকে খানখানাপুর সুরাজ মোহিনী ইনস্টিটিউট সংলগ্ন ফয়সালের কফি’র দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত রকি খানখানাপুর ইউনিয়নের সরদার পাড়া এলাকার আঃ রাজ্জাক শেখের ছেলে।
   প্রত্যক্ষদর্শী কফি’র দোকানের মালিক মীর্জা ফয়সাল জানান, রকিসহ ৫-৬ জন তার দোকানের সামনে এসে চেয়ারে বসে কফির অর্ডার করেন। এর কিছুক্ষণ পর তিনি ৪-৫টা গুলির শব্দ শোনেন। দোকান থেকে বের হয়ে দেখেন ২টি মোটর সাইকেলে ৪ জন হেলমেট পড়া ব্যক্তি রকিকে গুলি করে চলে যাচ্ছে। তিনি রকির কাছে গিয়ে দেখেন রকির বাম পাশের ঘাড়ে ২টি গুলিবিদ্ধ হয়েছে। এতে ঘটনাস্থলেই রকি মারা যায়।
   রকির বাবা আঃ রাজ্জাক শেখ জানান, তার ছেলে পোল্ট্রি ফার্মের ব্যবসা করতো। গোয়ালন্দ মোড় এলাকার শামীমসহ কয়েকজনের সাথে রকির ৬ মাস আগে থেকে বিরোধ চলছিল। এর আগেও শামীমসহ কয়েকজন তার বাড়ীতে হামলা চালিয়ে রকিসহ পরিবারের অন্যান্য সদস্যদের মারধর করে। এর জেরেই শামীম দলবল নিয়ে তার ছেলেকে গুলি করে হত্যা করেছে বলে তিনি দাবী করেন। 
   স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রকি বিএনপির এক গ্রুপের কর্মী ও সন্ত্রাসী প্রকৃতির ছিল। কিছুদিন আগে দলীয় অভ্যন্তরীণ কোন্দলের জেরে আরেক গ্রুপের একজন কর্মীর হাতের কব্জি কেটে ফেলে প্রতিপক্ষ। ওই ঘটনায় দায়েরকৃত মামলায় নিহত রকি এজাহারনামীয় আসামী হলেও জামিনে ছিল। রকি বিএনপির কর্মী ছিল বলে জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু নিশ্চিত করেছেন। 
   রাজবাড়ী থানার ওসি শাহাদত হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ৪টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাজনৈতিক দ্বন্দ্বের কারণেই এই হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ