ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
সিপিবির কেন্দ্রীয় নেতাদের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৯-১১ ১৪:২৬:৩৬
নত্রকোনার কলমাকান্দায় কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র কেন্দ্রীয় নেতাদের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে গতকাল ১১ই সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়া -মাতৃকণ্ঠ।

নেত্রকোনার কলমাকান্দায় কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র কেন্দ্রীয় নেতাদের উপর হামলার প্রতিবাদে রাজবাড়ীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
   জেলা সিপিবির আয়োজনে গতকাল ১১ই সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। জেলা সিপিবির সভাপতি আব্দুস সামাদ মিয়ার সভাপতিত্বে ও সিপিবি নেতা আব্দুল হালিম বাবুর সঞ্চালনায় সমাবেশে জেলা সিপিবির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মোঃ মোস্তফা, সাবেক সাধারণ সম্পাদক বাবন চক্রবর্তী, সদর উপজেলা সিপিবির সভাপতি ধীরেন্দ্রনাথ দাস, জেলা কৃষক সমিতির সভাপতি আব্দুস সাত্তার মন্ডল, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি কাওসার আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। 
   বক্তাগণ বলেন, সরকার মুখে মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রের কথা বললেও বিরোধীদের বাক স্বাধীনতা হরণ করা হচ্ছে। কাউকে কথা বলতে দিতে দেওয়া হচ্ছে না। জনসভা করতে দেওয়া হচ্ছে না। হামলা চালানো হচ্ছে, ভাংচুর চালানো হচ্ছে। তারই ধারাবাহিকতায় আওয়ামী দুর্বৃত্তরা নেত্রকোনার কলমাকান্দায় সিপিবির সমাবেশে হামলা করে। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হামলার ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
   উল্লেখ্য, গত ৯ই সেপ্টেম্বর বিকালে নেত্রকোনার কমলাকান্দায় সিপিবি আয়োজিত সমাবেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ, ওলামা লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা হামলা চালালে সিপিবির কেন্দ্রীয় নেতা রুহিন হোসেন প্রিন্স ও ডাঃ দিবালোক সিংহসহ ২০ জনের মতো নেতাকর্মী আহত হয়। এছাড়াও হামলাকারীরা সিপিবির মঞ্চ ভাংচুর করে।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ