ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে অপহৃত ৩ আদিবাসী মূর্তিসহ উদ্ধার॥১জন গ্রেফতার
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৮-১২ ১৪:৩৬:২২
বালিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃত ৩জন আদিবাসীকে মূর্তিসহ উদ্ধার এবং অপহরণের সাথে জড়িতদের মধ্যে ১জনকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে অপহৃত ৩জন আদিবাসীকে মূর্তিসহ উদ্ধার এবং অপহরণের সাথে জড়িতদের মধ্যে ১ জনকে পুলিশ গ্রেফতার করেছে।
  গতকাল ১২ই আগস্ট বেলা ১১টার দিকে নবাবপুর ইউনিয়নের কাঠুরাকান্দি এলাকায় অভিযান চালিয়ে বালিয়াকান্দি থানার পুলিশ অপহৃত ৩জন আদিবাসীকে মূর্তিসহ উদ্ধার ও অপহরণের সাথে জড়িত কাওছার সরদার(৪০) নামে একজনকে গ্রেফতার করে। 
  উদ্ধারকৃত ৩জন আদিবাসী হলো-বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতী মোহন গ্রামের(আদিবাসী পল্লীর) শ্যামল সরকারের ছেলে সুশান্ত সরকার(৪০), তার ভাই সুমন সরকার(২৬) ও তাদের খালাতো ভাই অচিন্ত সরকারের ছেলে অশোক সরকার(৩০)। 
  থানা পুলিশ জানায়, আদিবাসী সুমন সরকার কাঠ মিস্ত্রীর কাজ করে। জামালপুর বাজারের পার্শ্ববর্তী চন্দনা নদীর পাড়ের একটি নির্মাণাধীণ দোকানে কাজ করার সময় সে একটি পিতলের হনুমানের মূর্তি (প্রায় আড়াই কেজি ওজনের) পেয়ে বাড়ীতে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে জামালপুর ইউনিয়নের খালকুলা গ্রামের সবুজ(২৬), কাউছার(৪০), জাকির(২৫), শাওমীর(২৫), রুবেল(২৫) হাসিবসহ অজ্ঞাতনামা কয়েকজন গত রবিবার জামালপুর শ্মশান এলাকা থেকে ৩টি মোটর সাইকেলযোগে সুমন সরকারসহ তার ভাই সুশান্ত সরকার ও খালাতো ভাই অশোক সরকারকে অপহরণ করে আটকে রেখে ৪লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। বালিয়াকান্দি থানা পুলিশ এ খবর জানতে পেরে নবাবপুর ইউনিয়নের কাঠুরাকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে মূর্তিটিসহ উদ্ধার এবং অপহরণকারীদের মধ্যে কাওছার সরদারকে গ্রেফতার করে। কাওছার জামালপুর ইউনিয়নের খালকুলা গ্রামের মৃত ওমর আলী সরদারের ছেলে। 
  এ ব্যাপারে উদ্ধারকৃত সুমন সরকার বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছে।  

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ