ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দ উপজেলা পিআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-০৯-১২ ১৩:৫৮:০৫
জনবল নিয়োগসহ ৫ দফা দাবীতে গতকাল ১২ই সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত অর্ধ-দিবস কর্মবিরতি পালন করেছেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)’র দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা -মাতৃকণ্ঠ।

জনবল নিয়োগসহ ৫ দফা দাবীতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তারাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের আহ্বানে ৪ দিনের অর্ধ-দিবস কর্মবিরতি পালন শুরু করেছেন রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)’র দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা
   গতকাল ১২ই সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত তারা দাপ্তরিক কাজকর্ম বন্ধ রেখে এই কর্মবিরতি পালন করেন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাঈদ মন্ডলসহ দপ্তরের অন্যান্য কর্মচারীরা এতে অংশগ্রহণ করেন। তাদের ৫ দফা দাবীর মধ্যে রয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা আইন-২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের মতো দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদনাম পরিবর্তন এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সকল শূন্যপদ পদোন্নতি/চলতি দায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ