ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
বালিয়াকান্দির ৩টি ইউপিতে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আরুজের গণসংযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৯-২৯ ১৪:৩২:৪৭

আগামী ১৭ই অক্টোবর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ। 
  প্রচার-প্রচারণার অংশ হিসেবে গতকাল ২৯শে সেপ্টেম্বর দিনভর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর, বালিয়াকান্দি সদর ও জামালপুর ৩টি ইউপিতে গণসংযোগ করেন তিনি। গণসংযোগের সময় দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় তালগাছ প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন একেএম শফিকুল মোরশেদ আরুজ।
  ইসলামপুর ইউপি ঃ গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার সময় ইসলামপুর ইউপির চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টারের সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী, পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী (টিটো) ও পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহাব মন্ডল প্রমূখ বক্তব্য রাখেন। মতবিনিয় সভায় ইসলামপুর ইউপির মেম্বারগণসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  বালিয়াকান্দি সদর ইউপি ঃ গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বালিয়াকান্দি সদর ইউপির চেয়ারম্যান আলমগীর বিশ্বাসের সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ হান্নান ও কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী (টিটো) প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
   জামালপুর ইউপি ঃ গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে জামালপুর ইউপির চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবুর সভাপতিত্বে মতবিনিময় সভায় রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী, পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ হান্নান, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন ও কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী (টিটো) প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এদিকে, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও জেলার ৫টি উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে একেএম শফিকুল মোরশেদ আরুজের সমর্থনে একাধিক স্থানে জনপ্রতিনিধিদের সমন্বয়ে মতবিনিময় সভা হয়েছে। এতে করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের পক্ষে জনমত গড়ে উঠছে এবং তার বিজয়ের প্রত্যাশা জোড়ালো হচ্ছে। 

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ