ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
প্রধানমন্ত্রীকে কটুক্তির অভিযোগে গ্রেফতারকৃত স্মৃতির শাস্তির দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-০৭ ১৭:৫৪:৪০

রাজবাড়ীতে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি করার অভিযোগে গ্রেফতারকৃত জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতি ওরফে স্মৃতি ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন হয়েছে।

  গতকাল ৭ই অক্টোবর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়।

  এতে সোনিয়া আক্তার স্মৃতির শাস্তির দাবী করে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ জেলা শাখার সভাপতি ফরিদুর রহমান জয়, সাধারণ সম্পাদক নাহিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম রানা, প্রচার সম্পাদক সজিব মোল্লা, ঢাকা উত্তরের সভাপতি মুরাদ শেখ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাজবাড়ী জেলা শাখার সদস্য সচিব মোঃ সামসুল আরেফীন চৌধুরী ও সাবেক ছাত্রলীগ নেতা আসিফ ইকবাল বাঁধনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

  বক্তারা বলেন, গত ২৮শে সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে কুটুক্তি ও অপমান করে সোশ্যাল মিডিয়াতে একটি বিভ্রান্তিকরমূলক পোষ্ট করে সোনিয়া আক্তার স্মৃতি। শুধু তাই নয় সে সরকারের নানা ধরণের উন্নয়নমূলক কাজকে টোল ভিডিও বিভিন্ন ছবি এডিটিং করে বাজে বাজে মন্তব্য করে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতো। এছাড়া সে রক্তদানের কথা বলে রোগীর স্বজনদের কাছ থেকেও টাকা নিতো। ইয়াবা ব্যবসাসহ অসামাজিক কর্মকান্ডে সোনিয়া আক্তার স্মৃতি লিপ্ত ছিল বলেও মন্তব্য করেন বক্তারা।

  উল্লেখ্য, ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুটুক্তি করার অভিযোগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাজবাড়ী জেলা শাখার সদস্য সচিব মোঃ সামসুল আরেফীন চৌধুরী বাদী হয়ে সদর থানায় সোনিয়া আক্তার স্মৃতিকে আসামী করে মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে গত ৪ঠা অক্টোবর মধ্যরাতে পুলিশ তাকে গ্রেফতার করে।  

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ