ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশায় জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আরুজের সমর্থনে গণসংযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-১৪ ১৪:২৮:২১

আগামী ১৭ই অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সফরসঙ্গী করে সারা জেলায় গণসংযোগ করছেন। পাশাপাশি তার সমর্থনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ টিম করে ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে তালগাছ প্রতীকে ভোট প্রার্থনা করে প্রচার-প্রচারণা চালাচ্ছেন।
  গতকাল ১৪ই অক্টোবর আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মরহুম একেএম মনজুর মোরশেদ সাচ্চুর পুত্র শাহরিয়ার মোরশেদ স্মরণের নেতৃত্বে হাবাসপুর ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বার শাহাবুদ্দিন ও ৯নং ওয়ার্ডের মেম্বার খোকন বিশ্বাসসহ বিভিন্ন পেশার লোকজনের সমন্বয়ে প্রতিনিধিদল দিনভর হাবাসপুর, কালিকাপুর ও রতনদিয়া ইউপিতে গণসংযোগ করেন। তারা ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে তালগাছ প্রতীকে ভোট প্রার্থনা করছেন।
  শাহরিয়ার মোরশেদ স্মরণ বলেন, আমাদের পরিবারের রাজনৈতিক ইতিহাস এলাকার মানুষ সবাই জানেন। আমার চাচা একেএম শফিকুল মোরশেদ আরুজ রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচনে তালগাছ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়েছেন। ভোটাররা সম্মানিত ব্যক্তি। তারা সবদিক বিচার বিবেচনা করে যোগ্য প্রার্থীকেই নির্বাচিত করবেন। শাহরিয়ার মোরশেদ স্মরণ আরও বলেন, আমরা গত ১লা অক্টোবর থেকে পাংশাসহ জেলার বিভিন্ন ইউনিয়নে তালগাছ প্রতীকের সমর্থনে গণসংযোগ করছি। যেখানে গিয়েছি সেখানকার লোকজন প্রত্যেকেই বলেছেন, একেএম শফিকুল মোরশেদ আরুজ একজন যোগ্য প্রার্থী। তিনি পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়েছেন।
  রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ চেয়ারম্যান পদপ্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজের তালগাছ প্রতীক জয়যুক্ত করতে যার যার অবস্থান থেকে নিরলসভাবে কাজ করছেন। সম্মানিত জনপ্রতিনিধিরাও একেএম শফিকুল মোরশেদ আরুজকে জয়যুক্ত করতে কাজ করছেন। ফলে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ