ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী জেলা পরিষদের প্রশাসকের মেয়াদ শেষ হচ্ছে ২৩শে অক্টোবর
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-১০-১৮ ১৫:০৫:২৬

রাজবাড়ী জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বারের মেয়াদ শেষ হচ্ছে আগামী ২৩শে অক্টোবর।

  গতকাল ১৮ই অক্টোবর স্থানীয় সরকার বিভাগের জেলা পরিষদ শাখা থেকে উপসচিব মোহাম্মদ তানভীর আজম ছিদ্দিকী স্বাক্ষরিত নম্বর ৪৬.০০.০০০০.০৪২.১৮.০০৭.২২.১৬৭৯ প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, স্থানীয় সরকার বিভাগের ২৭শে এপ্রিল ২০২২ তারিখের ৪৬.০০.০০০০.০৪২.১৮.০০৭.২২.৬৪৬ নং প্রজ্ঞাপন মূলে দেশের ৬১টি জেলা পরিষদে সরকার কর্তৃক প্রশাসক নিয়োগ করা হয়। সে প্রেক্ষিতে জেলা পরিষদ আইন, ২০০০ [জেলা পরিষদ (সংশোধন) আইন, ২০২২ দ্বারা সংশোধিত) এর ধারা ৮২(৩) অনুযায়ী জেলা পরিষদের প্রশাসকগণের মেয়াদ আগামী ২৩শে অক্টোবর ২০২২ তারিখে অতিক্রান্ত হবে।
  প্রজ্ঞাপনে আরো উল্লেখ করা হয়, প্রশাসকগণের মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর, নতুন পরিষদ দায়িত্ব গ্রহণের পূর্ব পর্যন্ত জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তাগণকে শুধুমাত্র কর্মচারীদের বেতন ভাতা ও অন্যান্য রুটিন দায়িত্ব পালনের ক্ষমতা অর্পণ করা হলো।
  উল্লেখ্য, রাজবাড়ী জেলা পরিষদের বর্তমান প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ২০১৬ সালের ২৮শে ডিসেম্বর অনুষ্ঠিত জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন। ২১৭ সালের ১৬ই জানুয়ারী তিনি দায়িত্বভার গ্রহণ করেন এবং পরিষদের মেয়াদোত্তীর্ণ হওয়ায় চলতি ২০২২ সালের গত ১৭ই এপ্রিল তিনি চেয়ারম্যানের দায়িত্ব থেকে অব্যাহতি পান। এরপর গত ২৭শে এপ্রিল স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের জেলা পরিষদ শাখা থেকে জারীকৃত প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে জেলা পরিষদের প্রশাসক পদে নিয়োগ দেয়া হয়েছিল। আগামী ২৩শে অক্টোবর তার মেয়াদ শেষ হচ্ছে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ