ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
বালিয়াকান্দির পাইককান্দিতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১০-২১ ১৪:১৫:০১

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামে মরহুম গোলাম মোর্তজা ইসতিয়াক স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ২১শে অক্টোবর বিকালে পাইককান্দি মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শালমারা ফুটবল একাদশ ২-১ গোলে বালিয়াকান্দি শেখ রাসেল ক্রীড়া সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

  খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্থানীয় ইউপি সদস্য আকরাম হোসেন খানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সাহিদা মনা, বালিয়াকান্দি ওয়ালটন প্লাজার (শোরুম) ম্যানেজার সজল আহমেদ ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে টেলিভিশন প্রদান করা হয়।  

  উল্লেখ্য, স্থানীয় পাইককান্দি যুব সংঘ এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। ৮টি ফুটবল দল এতে অংশগ্রহণ করে। যার নামে টুর্নামেন্টের আয়োজন করা হয় সেই মরহুম গোলাম মোর্তজা ইসতিয়াক বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্তবা রিজুর বড় ভাই ছিলেন। ২০১৮ সালে ৫৭ বছর বয়সে তিনি স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ