ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস
  • মোক্তার হোসেন
  • ২০২২-১০-২১ ১৪:১৭:০৩

শান্তিপূর্ণ পরিবেশে গত ১৭ই অক্টোবর রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী একেএম শফিকুল মোরশেদ আরুজ এবং পাংশা উপজেলা ওয়ার্ডের(ওয়ার্ড নং-৩) সদস্য পদে গোবিন্দ কুন্ডু বিজয়ী হয়েছেন। 

  এ বিজয়কে ঘিরে পাংশায় আওয়ামী লীগের রাজনৈতিক অঙ্গনে নেতাকর্মীরা উচ্ছ্বসিত ও উজ্জীবিত হয়েছেন। গত ১৭ই অক্টোবর থেকে শুরু করে গতকাল ২১শে অক্টোবর পর্যন্ত বিজয়ী নেতৃবৃন্দের বাড়ীতে উচ্ছ্বসিত নেতাকর্মীদের ভিড় লক্ষণীয়। দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন একেএম শফিকুল মোরশেদ আরুজ ও গোবিন্দ কুন্ডুকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন। প্রতিদিন ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তারা।

  এদিকে বিজয়ের আনন্দ ধরে রেখে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকাসহ তার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন দলীয় নেতৃবৃন্দ। রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ ও পাংশা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য গোবিন্দ কুন্ডুসহ তাদেরকে শুভেচ্ছা জানাতে আসা দলীয় নেতাকর্মীরা এমন অভিমত ব্যক্ত করেছেন।

  রাজবাড়ী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্তমান প্রস্তাবিত কমিটির সহসভাপতি একেএম শফিকুল আরুজ এবং রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুন্ডু বলেন, আমাদের সাফল্যের মূলে রয়েছে দল ও দলীয় নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। তিনি দলকে সুসংগঠিত করেছেন। তার নেতৃত্বেই এলাকায় উন্নয়ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। তাই বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

  নেতৃবৃন্দ আরও বলেন, জেলা পরিষদ নির্বাচন শেষ হয়েছে। সামনে জাতীয় সংসদ নির্বাচন। এখন থেকেই জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। এ লক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সার্বিক দিক নির্দেশনায় মাঠে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তারা।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ