ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
গোয়ালন্দ উপজেলায় ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১১-০৫ ১৪:৩৯:৫৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ প্রতিপাদ্যকে সামনে রেখে গোয়ালন্দ উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে গতকাল ৫ই নভেম্বর সকালে প্রথমে উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ইউসিসিএ লিমিটেডের সভাপতি হামিদুল হক বাবলু, অন্যান্যের মধ্যে উপজেলা সমবায় কর্মকর্তা মুহাম্মদ সাইফুল ইসলাম, উজানচর ইউপির চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা ও দৌলতদিয়া ইউপির চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। 
  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী বলেন, গোয়ালন্দে সমবায় দপ্তরের তেমন কোন দৃশ্যমান কার্যক্রম চোখে পড়ে না। দেশের বিভিন্ন জায়গায় সমবায় কার্যক্রম গুরুত্ব পেলেও গোয়ালন্দ এদিক থেকে অনেক পিছিয়ে। আমি চাইবো গোয়ালন্দে সমবায় বিভাগের কার্যক্রম জোরদার হোক। 
  উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনও তার বক্তব্যে গোয়ালন্দে সমবায়ের কার্যক্রম ও ঋণ বিতরণ নিয়ে প্রশ্ন তোলেন এবং সমবায়ের কার্যক্রমকে আরও জোরদার করার উপর গুরুত্ব আরোপ করেন। 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ