ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
কালুখালীতে দু’পক্ষের সংঘর্ষে ৬জন হাসপাতালে থানায় পাল্টা-পাল্টি মামলা রুজু॥২জন গ্রেফতার
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২২-১১-০৬ ১৩:১৬:৪৬

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের সাতটা গ্রামে বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্রীক বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
  এ ঘটনায় কালুখালী থানায় পাল্টা-পাল্টি ২টি মামলা রুজু হয়েছে। পুলিশ উভয় পক্ষের ২জনকে গ্রেফতার করেছে। 
  মামলা ও অন্যান্য সূত্রে জানা গেছে, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচকে কেন্দ্র করে সাতটা গ্রামের দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এর জেরে গত ৩১শে অক্টোবর সকাল ১০টার দিকে সাতটা গ্রামের ছোট স্লুইচগেট এলাকায় খলিলুর রহমান(৩২) এর উপর হামলার ঘটনা ঘটে। পিটিয়ে ও কুপিয়ে জখম করার সময় খলিলুর রহমানের চিৎকারে তার ভাই জলিল কাজী(৩৬), ভাতিজা শাহিন মন্ডল(৩৫), ভাগিনা রানা মোল্লা(২০) ও আফসার মন্ডল(৬০) এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 
  এ ঘটনায় আহত খলিলুর রহমানের ভাই মাসুদ কাজী বাদী হয়ে একই গ্রামের (সাতটা) মুকুল, মোস্তফা, ফারুক, ওহিদ, এহসান, লাল্টু, ফিরোজ, সিরাজ, আলামিন, উজ্জ্বল, মনিরুল, শুকুর, শাহিন, আলেক, এলেম, খালেক, কালাম, হাসান, জয়, শিপনসহ ২০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে কালুখালী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২, তাং-০১/১১/২০২২ইং, ধারাঃ ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ পেনাল কোড। মামলার তদন্তকারী কর্মকর্তা কালুখালী থানার এসআই খন্দকার সাজিদ হোসেন এজাহারনামাীয় আসামী ফারুক শেখকে গ্রেফতার করে ২রা নভেম্বর আদালতে সোপর্দ করেন। বর্তমানে সে জেলা কারাগারে রয়েছে। 
  অপরদিকে, একই দিন (৩১শে অক্টোবর) সকালে একই এলাকায় (সাতটা ছোট স্লুইচগেট) উপরে উল্লেখিত মামলার আসামী পক্ষের দাউদ শেখ নামে একজন বাদী পক্ষের দ্বারা মারপিটের শিকার হয়। পরে আহত দাউদ শেখকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই ঘটনায় দাউদ শেখের ভাই গোলাম মোস্তফা বাদী হয়ে ১৪জনের নামে কালুখালী থানায় আরেকটি মামলা দায়ের করে। মামলা নং-৪, তারিখ-০৪/১১/২০২২ইং, ধারাঃ ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/১১৪/৩৪ পেনাল কোড। পুলিশ এই মামলার ছমির মন্ডল নামে এক আসামীকে গ্রেফতার করে ৫ই নভেম্বর আদালতে সোপর্দ করলে সে আদালত থেকে জামিনে মুক্তি পায়।     

 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ