ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা উপজেলায় জেলেদের বিকল্প কর্মসংস্থানে বকনা বাছুর বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২২-১১-১৪ ১৪:০২:৪৯

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে গতকাল ১৪ই নভেম্বর বিকেলে ২০২২-২০২৩ অর্থ বছরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বকনা বাছুর বিতরণ করা হয়েছে। 

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে বকনা বাছুর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন। তিনি প্রকল্প যথাযথভাবে বাস্তবায়নের গুরুত্বারোপ করেন।

  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ী জেলা মৎস্য অফিসার মোঃ মশিউর রহমান, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম(বুড়ো) ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ।

  অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

  জানা যায়, পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির ১০ জন ও হাবাসপুর ইউনিয়নের ১০ জন জেলের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ