ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
ফরিদপুরে ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক সেমিনার
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-০৮-২০ ১৫:০৭:০৯
ফরিদপুর সদর উপজেলা পরিষদের হলরুমে গতকাল ২০শে আগস্ট ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক সেমিনারে জেলা প্রশাসক অতুল সরকার বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

‘মুজিববর্ষের আহ্বান, দক্ষ হয়ে বিদেশে যান’ শ্লোগানকে সামনে রেখে ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২০শে আগস্ট সকালে উপজেলা পরিষদের হলরুমে ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। 
  সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। 
  ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ রাজ্জাক মোল্লা, রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, অন্যান্যের মধ্যে ফরিদপুর পৌরসভার কাউন্সিলর আনিসুর রহমান সাবুল ও ফরিদপুর প্রেসক্লাবের আহ্বায়ক আমিনুর রহমান ফরিদ প্রমুখ বক্তব্য রাখেন। 
  সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অধিদপ্তরের সহকারী পরিচালক ষষ্ঠীপদ রায় এবং সঞ্চালনা করেন সদর উপজেলা সমবায় অফিসার বিরাজ মোহন কুন্ডু। 
  বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি, রাজনীতিক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সেমিনারে উপস্থিত ছিলেন।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ