ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দ প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-১১-১৮ ১৩:০৯:১৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দে আফরা ট্রেডার্স আয়োজিত গোয়ালন্দ প্রিমিয়ার লীগ-জিপিএল-এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ১৮ই নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দীন আনসার ক্লাব চত্বরে উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

  ফাইনাল খেলায় অতিথি হিসাবে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, বিশেষ অতিথি হিসাবে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) স্বপন কুমার মজুমদার, রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ ইউনুছ মোল্লা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিস লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদ সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া ও সহ-সভাপতি জিয়া বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

  ফাইনাল খেলায় প্রথমে আদিব সারাহ্ ফাউন্ডেশন গোয়ালন্দ ব্যাটিং করে সব কয়টি উইকেট হারিয়ে ৯৫ রানের টার্গেট ছুড়ে দেয় গোয়ালন্দ ক্রিকেট একাদশকে। ৯৫ রানের জবাবে ৮ উইকেট হাতে রেখেই গোয়ালন্দ ক্রিকেট একাদশ অনায়াসে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় দলের পক্ষে অপরাজিত ৪৮ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন চ্যাম্পিয়ন দলের দলীয় অধিনায়ক সুমন। টুর্নামেন্টে ব্যাক্তিগত ২৬১ রান করে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন রানার আপ দলের মোঃ রাশেদুল শেখ।

  খেলায় অতিথিরা চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ নগত দশ হাজার এবং রানার আপ দলকে ট্রফিসহ পাঁচ হাজার টাকা পুরস্কার তুলে দেন।

  টুর্নামেন্টের আহবায়ক আফরা ট্রেডার্সের স্বত্বাধিকারী আসাদুল আলম সুজন বলেন, গোয়ালন্দের যুব সমাজকে মাদক, মোবাইল গেম থেকে দূরে রাখতেই আমার এ আয়োজন। আমার এ আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা চালিয়ে যাবো।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ