ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল
  • মনির হোসেন
  • ২০২০-০৮-২১ ১৫:২৮:৫৫
গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২১শে আগস্ট বিকালে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

২০০৪ সালের ২১শে আগস্ট রাজধানী ঢাকায় আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ২১শে আগস্ট বিকালে উপজেলার রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়েরের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, অন্যান্যের মধ্যে রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক সোহেল আলী মোল্লা, রাকিবুল ইসলাম লাবু, উপজেলা মহিলা লীগের সভাপতি রেহানা পারভীন, মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশা, কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজির হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 
  আলোচনা সভার শেষে ২১শে আগস্টের গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানসহ অন্যান্যদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ