ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে করোনায় মৃত কাপড় ব্যবসায়ীর লাশ দাফন করলো ইউফা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২১ ১৫:২৯:৩৪
বালিয়াকান্দি উপজেলার বারাদী গ্রামে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আনোয়ার হোসেন মল্লিককে গত ১৯শে আগস্ট ইসলামী স্বেচ্ছাসেবী সংগঠন ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনের সহায়তায় স্বাস্থ্য বিধি মেনে বারাদী কবরস্থানে দাফন করা হয়। তার জানাযাতে উপজেলা নির্বাহী অফিসার একেএ

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুুর ইউনিয়নের বারাদী গ্রামের মুন্নাফ মল্লিকের ছেলে আনোয়ার হোসেন মল্লিক(৫৫) জামালপুর জেলায় কাপড়ের ব্যবসা ও বসবাস করতেন। 
  করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ১৯শে আগস্ট সন্ধ্যায় তিনি মারা যান। মৃতের লাশ বালিয়াকান্দির বারাদী গ্রামের বাড়ীতে নিয়ে আসার পর উপজেলা প্রশাসনের তত্বাবধানে ইসলামী স্বেচ্ছাসেবী সংগঠন ইকরামুল উম্মাহ ফাউন্ডেশন(ইউফা)’র সহায়তায় স্বাস্থ্য বিধি মেনে বারাদী কবরস্থানে দাফন করা হয়। 
  এ সময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম এবং ইউফা’র রাজবাড়ী জেলা শাখার টিম প্রধান হাফেজ মুহাম্মদ আব্দুল্লাহ, সদস্য আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ, হাফেজ মাওলানা মোঃ বিল্লাল হোসেন, মাওলানা মোঃ মাসুদুর রহমান, মাওলানা মোঃ আব্দুর রহমান সোহান, মোঃ মমিন শেখ ও মোঃ সাগর খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ