ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
কালুখালীতে চর অঞ্চলের ৫টি দরিদ্র পরিবারের মধ্যে বকনা গরু বিতরণ
  • আসহাবুল ইয়াসমিন রয়েন
  • ২০২২-১১-৩০ ১৩:৪২:১০

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে রাজবাড়ী জেলা ভিত্তিক এনজিও পল্লী মুক্তি সংস্থার বাস্তবায়নে কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের চর অঞ্চলের ৫টি দরিদ্র পরিবারের মধ্যে বিনামূল্যে ৫টি বকনা গরু বিতরণ করা হয়েছে।
   গতকাল ৩০শে নভেম্বর বিকালে কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের এজেডএম সাকেন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিকভাবে গরুগুলো বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে এনজিও ওয়েড-এর নির্বাহী পরিচালক খায়রুল হাসান মিন্টুর সভাপতিত্বে ও পল্লী মুক্তি সংস্থার পরিচালক মোঃ আবুল কাশেমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব, বিশেষ অতিথি হিসাবে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম নাসিম আখতার, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জয়ন্ত কুমার দাস, এজেডএম সাকেন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী শেখসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
   গরু বিতরণকালে প্রধান অতিথি কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীবসহ অন্যান্য অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, সরকার দেশের প্রত্যন্ত চরাঞ্চলের দরিদ্র মানুষসহ দেশের যেসব মানুষ দারিদ্রসীমার নীচে বসবাস করে তাদের জীবনযাত্রার মান্নোয়নে কাজ করে যাচ্ছে। সরকারের এই উদ্যোগের পাশাপাশি দেশের এনজিওগুলো দাতা সংস্থার অর্থায়নে এই সকল দরিদ্র মানুষগুলোকে স্বাবলম্বী করতে বিভিন্নভাবে সহায়তা করছে। আশা করি সরকার, দাতা সংস্থা, এনজিওসহ সকলের সহযোগিতার মাধ্যমে রাজবাড়ী জেলাসহ সারা দেশের প্রত্যন্ত চরাঞ্চলের মানুষের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকল বাধাকে অতিক্রম করে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের বুকে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সোনার বাংলা হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে। 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ