ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গ্রেনেড হামলা দিবস উপলক্ষে রাজবাড়ীতে আওয়ামী লীগের আলোচনা সভা-দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২১ ১৫:৪৬:৫৩
‘গ্রেনেড হামলা দিবস’ উপলক্ষে গতকাল ২১শে আগস্ট সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

কুশে আগস্টের গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত কার্যকর করার দাবীর মধ্যে দিয়ে গতকাল ২১শে আগস্ট সকালে ‘গ্রেনেড হামলা দিবস’ উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  কর্মসূচীর শুরুতে কালো ব্যাজ ধারণের পর জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং একুশে আগস্টের গ্রেনেড হামলায় নিহত মহিলা আওয়ামী লীগের তৎকালীন সভানেত্রী আইভী রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 
  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।
  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাবের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিকের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ শফিকুল আজম মামুন, এডঃ রফিকুল ইসলাম, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ ও জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন। 
  প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন, বিএনপি-জামাত জোট সরকারের আমলে ২০০৪ সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলা করে ঘাতকরা শেখ হাসিনাসহ আওয়ামী লীগের শীর্ষ নেতাদের হত্যা করতে চেয়েছিল। এখনো তারা জঙ্গীবেশে গুপ্তহত্যা চালিয়ে দেশের অগ্রযাত্রা ব্যাহত করতে চাইছে। শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তার হাতকে আরো শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে সম্মিলিতভাবে কাজ করতে হবে। 
  আলোচনা সভার শেষে একুশে আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কর্মসূচীতে উপস্থিত ছিলেন। 

 

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ