ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
ফরিদপুরে জাতীয় শ্রমিক পার্টির সম্মেলনে আহ্বায়ক কমিটি গঠন
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-০৮-২২ ১৫:৩৮:৪৪
ফরিদপুরে জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক পার্টির জেলা শাখার সম্মেলন গত ২১শে আগস্ট সন্ধ্যায় শহরের রেল স্টেশন বাজারস্থ জেলা জাতীয় পার্টির কার্যালয়ে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

ফরিদপুরে জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক পার্টির জেলা শাখার সম্মেলনে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 
  গত ২১শে আগস্ট সন্ধ্যায় ফরিদপুর শহরের রেল স্টেশন বাজারস্থ জেলা জাতীয় পার্টির কার্যালয়ে ঘরোয়াভাবে এই সম্মেলনের আয়োজন করা হয়। 
  ফরিদপুর জেলা শ্রমিক পার্টির বিদায়ী সভাপতি শরীফ মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে ও বিদায়ী সাধারণ সম্পাদক শেখ জাহিদের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ফরিদপুর জেলা জাতীয় পার্টির সভাপতি এস.এম ইয়াহিয়া, বিশেষ অতিথি হিসেবে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মির্জা জাকির হোসেন, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, প্রধান বক্তা হিসেবে ফরিদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী শফিকুর রহমান স্বপন, বিশেষ বক্তা হিসেবে জাতীয় যুব সংহতির ফরিদপুর জেলা শাখার সভাপতি এবিএম মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জাতীয় পার্টির ফরিদপুর সদর উপজেলা শাখার সভাপতি আক্তার হোসেন খান ও সাধারণ সম্পাদক সাদেকুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন। 
  সম্মেলনে বিদায়ী কমিটির সভাপতি শরীফ মোঃ আলাউদ্দিনকে আহ্বায়ক এবং ফিরোজ কাজীকে সদস্য সচিব করে জাতীয় শ্রমিক পার্টির ফরিদপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ