ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশা উপজেলার শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২২-১২-০৯ ১৪:০১:৪৭

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক দপ্তরের উদ্যোগে গতকাল ৯ই ডিসেম্বর বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে “সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২২ উদযাপন উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক” কার্যক্রমের আওতায় আলোচনা ও শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

  পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন ও পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তহমিদা খানম। উপস্থাপনা করেন সান্তনা বিশ্বাস।

  অনুষ্ঠানে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে শামীমা নাসরিন, মমতা বেগম, লাইলী বেগম ও জহুর খাতুনকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেস্ট ও উত্তরীয় উপহার প্রদান করা হয়। 

  অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্বেচ্ছাসেবী মহিলা উন্নয়ন সংস্থা সমূহের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ