ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
ফরিদপুরে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা গ্রেফতার
  • খালেদা ইয়াসমিন লিপি
  • ২০২২-১২-১০ ১৩:১৫:১২

ফরিদপুরে জেলা সদরের টেপাখোলা সিএন্ডবি ঘাট এলাকায় ১৯ বছর বয়সী এক ভাগ্নীকে ধর্ষণের অভিযোগে মামা রিপন মোল্যা (৪৫)কে গ্রেফতার করেছে র‌্যাব।

  গতকাল ১০ই ডিসেম্বর বিকালে ফরিদপুর র‌্যাব-৮ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রিপন মোল্যাকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে।

  এর আগে গোপন সংবাদের ভিত্তিতে গত ৯ই ডিসেম্বর দিনগত গভীর রাতে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হোগলা বুনিয়া নামক এলাকা থেকে মামা রিপন মোল্যাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রিপন ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হাবিগঞ্জ এলাকার সামচুদ্দিন মোল্যার ছেলে।

  জানা যায়, গত ২৯শে নভেম্বর ফরিদপুর সদরের টেপাখোলাট সিএন্ডবি ঘাট এলাকায় একটি ভাড়া বাড়িতে ভাগ্নিকে রাতের আঁধারে মুখ চেপে ধর্ষণ করে মামা। ধর্ষণের ঘটনা জানাজানি হলে ধর্ষক রিপন আত্মগোপনে চলে যায়। পরে এ ঘটনায় ডাক্তারী পরীক্ষা শেষে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করে ভাগ্নি। ধর্ষণের ঘটনাটি নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে ফরিদপুর র‌্যাব-৮। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার দিনগত গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়। 

  র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ শহিদুল ইসলাম বলেন, গ্রেফতার রিপন মোল্যার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ