ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
যশোরের ঝিকরগাছা উপজেলায় সেনাবাহিনীর মেডিকেল ক্যাম্প
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-২৩ ১৫:৪১:৩৮
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ২৩শে আগস্ট যশোরের ঝিকরগাছা উপজেলায় বি.এম হাই স্কুলে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে দেশব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের ধারাবাহিকতায় যশোরের ঝিকরগাছা উপজেলায় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 
  সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর সেনানিবাসের উদ্যোগে গতকাল ২৩শে আগস্ট ঝিকরগাছা উপজেলার বি.এম হাই স্কুলে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। দিনব্যাপী পরিচালিত মেডিকেল ক্যাম্পে সামরিক ও বেসামরিক ৭জন বিশেষজ্ঞ চিকিৎসক সাড়ে ৩ শতাধিক দুস্থ-অসহায় মানুষকে চিকিৎসা সেবা প্রদান করেন। এর পাশাপাশি অস্থায়ী ল্যাবে চিকিৎসা নিতে আসাদের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি বিনামূল্যে ওষুধসহ ত্রাণ সামগ্রী, টুথপেস্ট, টুথব্রাশ ও চশমা প্রদান করা হয়। 
  যশোর সেনানিবাস সূত্রে জানা যায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সেনাপ্রধান দেশের প্রতিটি জেলায় দুস্থ-অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করার উদ্যোগ গ্রহণ করেছেন। সেই উদ্যোগের অংশ হিসেবে ৫৫ পদাতিক ডিভিশনের জিওসির নির্দেশে যশোর অঞ্চলের জেলাগুলোতে এই মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হচ্ছে। 
  এছাড়াও করোনা মোকাবেলায় ত্রাণ বিতরণ, গণপরিবহন চলাচল মনিটরিং, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি পালনে উদ্বুদ্ধকরণ, ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ মেরামতের কাজ অব্যাহত রাখাসহ জনসেবামূলক বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ