ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-১২-১৭ ১৫:৩৬:০২

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় নানা আয়োজনে গত ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

  সকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন ও পরিষদ, বালিয়াকান্দি থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা ভূমি অফিস, অফিসার্স  ক্লাব, উপজেলা প্রেসক্লাব, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর ওড়ানো, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।

  এতে পুলিশ, আনসার-ভিডিপি, স্কাউট ও রোভার স্কাউটের সদস্যগণসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। দুপুরে উপজেলা পরিষদের হল রুমে বীর মুক্তিযোদ্ধাদের প্রীতি সম্মিলনী, সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব গোলাম রহমান মিঞা, বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন। সন্ধ্যায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে স্থানীয় সাংস্কৃতিক সংগঠনের শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ