ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ীতে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-১২-১৮ ১৪:৩২:৫৯

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে গতকাল ১৮ই ডিসেম্বর বেলা ১১টায় পুলিশ লাইনসের ড্রিলশেডে জেলার বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। 
  অনুষ্ঠানের শুরুতে শহীদদের প্রতি সম্মান জানিয়ে দাঁড়িয়ে ১মিনিট নীরবতা পালনের পর বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের ফুল দিয়ে বরণ করা করা হয়।
  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে রাতুল কৃষ্ণ হালদার, আইয়ুব আলী, নুরুজ্জামান মিয়া, পার্থ হালদার, শোভন ও পিকু চৌধুরী প্রমুখ স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন। 
  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও অভিযান) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, রাজবাড়ী থানার ওসি মোঃ শাহাদাত হোসেন, পাংশা থানার ওসি মোঃ মাসুদুর রহমান, বালিয়াকান্দি থানার ওসি আসাদুজ্জামান, কালুখালী থানার ওসি মোঃ নাজমুল হাসান, ডিএসবির ডিআইও-১ সাইদুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর তারক পালসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা ও পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। 
  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান তার বক্তব্যে বলেন,  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্যরা মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। প্রথম প্রতিরোধ গড়ে তুলেছিল এবং শহীদ হয়েছিল। পুলিশ বাহিনীর এই ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে। করোনার সময়ও পুলিশ বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করতে নিজেদের জীবন দিয়েছে। মুক্তিযোদ্ধারা যে চেতনা নিয়ে দেশটাকে স্বাধীন করেছিলেন সেই চেতনা আমাদেরকে অনুপ্রেরণা দেয়, উদ্বেলিত করে। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে। তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে পারবো। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ