ঢাকা বুধবার, মে ১, ২০২৪
বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত দরিদ্র পরিবারের কম্বল ও শিক্ষা উপকরণ বিতরণ
  • হেলাল মাহমুদ॥
  • ২০২৩-০১-১৪ ১৫:৪০:০১

\রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নের শীতার্ত দরিদ্র পরিবারের লোকজনের মাঝে ২০০ কম্বল ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
  গতকাল ১৪ই জানুয়ারী সকালে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চৌধুরী আব্দুল হামিদ একাডেমী হাইস্কুলে শীতার্তদের মাঝে এসব কম্বল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
  বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, প্রকৌশলী চৌধুরী নেসারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী ও বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, ওজোপাডিকোর ফরিদপুর অঞ্চলের তত্বাবধায়ক প্রকৌশলী মাহমুদুল হক, ওজোপাডিকোর রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী মোঃ মামুনুর রশীদ, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান জিন্নাহ, বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি মোঃ দেলোয়ার হোসেন, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার,বরাট জনকল্যাণ ফাউন্ডেশনের হিসাব রক্ষক শেখ মোঃ জাহিদুন্নবী,  জনকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান ও সদস্য সাহাবুদ্দিন বিশ্বাস  হারু উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ আমির হোসেন।

 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ