ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশার পরানপুর দুরশুন্দিয়া মাদরাসার ম্যানেজিং কমিটি গঠনে তফসিল ঘোষণা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০১-১৯ ১৪:২২:৫৯

 রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমহর ইউপির দুরশুন্দিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার ২০২৩ সালের ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে তফসিল ঘোষণা করা হয়েছে।
  পরিসংখ্যান কর্মকর্তা ও মাদরাসার নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার মাহাবুব হোসেন গত ১৮ই জানুয়ারী মাদরাসার নির্বাচনী তফসিল ঘোষণা করেন।
  ঘোষিত তফসিল মোতাবেক পাংশা উপজেলা পরিসংখ্যান কর্মকর্তার কার্যালয় থেকে ২১শে জানুয়ারী থেকে ২৩শে জানুয়ারী পর্যন্ত সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ, ২২শে জানুয়ারী থেকে ২৪শে জানুয়ারী পর্যন্ত সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা, ২৬শে জানুয়ারী সকাল ১১টায় মনোনয়নপত্র বাছাই ও বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ, ২৯শে জানুয়ারী সকাল ১১টায় মনোনয়নপত্র প্রত্যাহার ও ১১ই ফেব্রুয়ারী ভোটগ্রহণ।
  মনোনয়নপত্র গ্রহণ, জমা, বাছাই ও প্রত্যাহার পাংশা উপজেলা পরিসংখ্যান কর্মকর্তার কার্যালয়ে এবং ভোটগ্রহণ পরানপুর দুরশুন্দিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। ১০ম শ্রেণির অভিভাবকগণ এ নির্বাচনে প্রার্থী হতে পারবেন না।
  মাদরাসার সুপার মোঃ গোলাম মোস্তফা চৌধুরী জানান, সরকারী বিধানমতে মাদরাসার ম্যানেজিং কমিটি গঠনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ