ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশার বাহাদুরপুরে মালেক মল্লিক স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পুরস্কার বিতরণ
  • শামীম হোসেন
  • ২০২৩-০১-২১ ১৩:০১:৫৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নে মরহুম মালেক মল্লিক স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ২১শে জানুয়ারী সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়নের যুব সমাজের আয়োজনে শহীদ খবিরুজ্জামান উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

  এ ফাইনাল খেলায় ডাঙ্গীপাড়া ক্রিকেট একাদশ ও বলরামপুর ক্রিকেট একাদশ অংশগ্রহণ করেন। বলরামপুর ক্রিকেট একাদশকে ২উইকেটে পরাজিত করে ডাঙ্গীপাড়া ক্রিকেট একাদশ বিজয় লাভ করে।

  খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ক্রিকেটার উজ্জল আহমেদ। বিশেষ অতিথি ছিলেন মরহুম মালেক মল্লিকের ছোট ছেলে হিরন মাহমুদ। খেলায় বিজয়ী দলকে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি ও রানার্স আপ দলকে একটি মোবাইল সেটসহ পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও অংশগ্রহণকারী খেলোয়ারদের মাঝে মেডেল পুরস্কার বিতরণ করা হয়। 

  জানা যায়, মরহুম মালেক মল্লিক স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট খেলায় মোট ৮টি দল অংশগ্রহণ করে। মরহুম মালেক মল্লিক স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হন মোঃ আল-আমিন এবং ফাইনাল খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বলরামপুর একাদশ দলের খেলোয়ার ইমারুল খান।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ